শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী কাটাখালী থানায় মাদক ব্যবসায়ীসহ ২ জন সেবনকারী আটক, পলাতক-২

রাজশাহী কাটাখালী থানায় মাদক ব্যবসায়ীসহ ২ জন সেবনকারী আটক, পলাতক-২

“রাজশাহীতে মাদক ব্যবসায়ীসহ ২ জন মাদক সেবীকে আটক করেছে কাটাখালী থানা পুলিশ। সেবনকারীর নাম ঠিকানা দিতে অনীহা ওসি (তদন্ত) মতিয়ার রহমানের !

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ফেন্সিডিলসহ হারান (৩৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কাটাখালী থানা পুলিশ। সেই সাথে আটক করা হয় দুইজন মাদক সেবনকারীকেও।

গতকাল মঙ্গলবার রাত্রী ৯ টার দিকে নগরীর কাটাখালী থানাধীন টাঙ্গন মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে কাটাখালি থানার ওসি তদন্ত মতিয়ার রহমান ও সঙ্গীয় ফোর্স। একই সময় ওই এলাকার চিহ্নিত মাদক সম্রাজ্ঞী সাথীর বসত বাড়িতে অভিযান চালিয়ে উদ্ধার করা হয় ১০ বোতল ফেন্সিডিল।

 এ সময় টের পেয়ে মাদক ব্যবসায়ী দম্পতী সুমন (৩০) ও তার স্ত্রী সাথী (২৫) বাড়ি থেকে পালিয়ে যায়। তবে তার বসত ঘর থেকে ১০ বোতল ফেন্সিডিল ও দুইজন মাদক সেবিকে আটক করে থানায় নিয়ে আসে ওসি তদন্ত ও সঙ্গীয় ফোর্স ।

আটককৃত হারান টাঙ্গন মধ্যপাড়া এলাকার মৃত আক্কাস আলীর ছেলে। পলাতক একই এলাকার মুক্তিযোদ্ধার ছেলে মাদক ব্যবসায়ী সুমন ও তার স্ত্রী সাথী। তবে আটককৃত মাদক সেবীদের নাম বলেননি ওসি তদন্ত।

জানতে চাইলে (ওসি) তদন্ত মতিয়ার রহমান জানান, পৃথক দুটি অভিযান চালিয়ে হারান নামের একজন মাদক ব্যবসায়ীকে ১০ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়,অপর একটি অভিযানে চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী সাথীর বাসা থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এবং এ বিষয়ে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, সুমনের বাড়ি থেকে দুইজন মাদক সেবীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত চলছে এবং তাদের বাসার লোকজনকে খবর দেয়া হয়েছে।

তারা আসলে কি ব্যবস্থা নেয়া হবে সেটি আপনাদের আজ (বুধবার) জানানো হবে। তবে তিনি কিছুতেই মাদক সেবীদের নাম সাংবাদিকদের বলতে রাজি হননি।

আজ বুধবার ওসি তদন্ত মতিয়ার রহমানকে ফোন দিলে তিনি বলেন, আটক দুইজন মাদক সেবনকারীর পরিবারের লোকজন এসেছিলো তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। ছেড়ে দেয়া দুইজন ব্যাক্তির নাম ঠিকানা জানতে চাইলে তিনি তা আজও দিতে রাজি হননি।

প্রসঙ্গত, আরএমপি’র আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় পুলিশের কর্মকর্তাদের দেয়া বক্তব্যে উল্লেখ করেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী উভয়ই আপরাধী এবং উভয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিন্তু কাটখালী থানার ওসি তদন্ত দুইজন মাদক সেবির নাম গোপন রাখায় ভাবিয়ে তুলেছে সাংবাদিক সমাজে !

মতিহার বার্তা ডট কম –১৪ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply